আজ, সোমবার


১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

পঞ্চগড়ে মা ও দুই ছেলেকে কুপিয়ে হত্যা

বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০২৪
পঞ্চগড়ে মা ও দুই ছেলেকে কুপিয়ে হত্যা
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক:

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় মা ও দুই ছেলেকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৪ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার বলরামপুর ইউনিয়নের দলুয়া দিঘি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই এলাকার কাপড় ব্যবসায়ী সেলিম উদ্দীনের স্ত্রী তাসলিমা আক্তার (৩৫) ও তার দুই ছেলে সৈকত (১২) ও সায়হাম (৯)। স্থানীয়রা এবং পারিবারিক সূত্রে জানা যায়, রাতে সেলিম পার্শ্ববর্তী বোদা বাজারে অবস্থিত তার কাপড়ের দোকান বন্ধ করে রাত ১১টার দিকে নিজ বাড়িতে আসেন। এসময় বাড়ির মূল দরজা খোলাসহ ড্রয়িং রুমের দরজা খোলা দেখে দ্রুত এগিয়ে যান। এসময় ড্রয়িং রুমের মেঝেতে স্ত্রী ও দুই সন্তানের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকেন। পরে প্রতিবেশীরা ছুটে এসে মরদেহ দেখে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ, সেনাবাহিনী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে ছুটে আসে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিঞা বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনা তদন্তে সিআইডি ও ক্রাইমসিনের প্রতিনিধি দল কাজ করছে। তাদের দেওয়া তথ্য মতে তদন্ত চালানো হবে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। একইসঙ্গে স্থানীয়দের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনার জোর দাবি জানান তারা।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com